বিনোদন

মিথিলার সেই ১ মিনিট ৩১ সেকেন্ডের ভিডিও,সোশ্যাল মিডিয়া তোলপাড়

বিনোদন ডেস্ক : তাহসান এর সাথে ঘর বাধার পর দারুণ এক সময় কাটিয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা।  শোবিজ অঙ্গনের বর্তমান সময়ে আলোচিত এক একনাম রাফিয়াথ রশিদ মিথিলা। বিশেষ করে তাহসান এর সাথে বিবাহ বিচ্ছেদের পরে নতুন করে বিয়ে করেন। মূলত বিয়ের পরেই নিয়মিত খবরের শিরোনাম হয়েছেন।

বর্তমান সময়ে সারাবিশ্বে একটি করোনা  মধ্যে দিয়ে যাচ্ছে। ঠিক এই সময়ই নতুন করে আবার আলোচনায় আসলেন রাফিয়াথ রশিদ মিথিল।।

তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী,গীতিকার,সুরকার,অভিনেত্রী এবং মডেল। কর্মজীবন শুরু করেন একজন পেশাদার উন্নয়ন কর্মী হিসাবে। শিক্ষাজীবন শেষে তিনি একজন গবেষক হিসেবে যোগদান করেন। এরপর তিনি আমেরিকায় গিয়ে মিনিয়াপোলিস পাবলিক স্কুলের ডিস্ট্রিক্ট এ কাজ করেন।

২০০৬ সালের দিকে সংগীতশিল্পী তাহসান এর সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের পরে উভয় যৌথভাবে বের করেছেন একাধিক গানের অ্যালবাম। হঠাৎ ২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর ভারতের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা শ্রীজিৎ মুখার্জী বিয়ে করেন মিথিলা।

তবে বর্তমানে আলোচনায় আসার একটি অন্যতম কারণ হচ্ছে তার একটি দেড় মিনিটের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও তিনি নিজেই প্রথম ইনস্টাগ্রামে ভিডিওটি ছাড়েন। যেখানে তাকে নাচতে দেখা যায় যেটা বর্তমানে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।কেবলমাত্র ইনস্টাগ্রাম থেকেই একদিনে দুই লক্ষাধিক লোক দেখেছে ভিডিওটি।

ভিডিওটি ইনস্ট্রাগ্রামে দুই লক্ষাধিক ভিউ হবার পরেই ফেসবুকে ছেড়েছেন মিথিলা। বর্তমানে ফেসবুকে ভাইরাল হয়েছে ভিডিওট।মূলত রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে উপলক্ষে মোনটা করেছেন মিথিলা

 দেখবে সবাই।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close