খেলাধুলাফুটবল

মেসি-রোনালদিনহো এর শেষ যাত্রায় নাচতে চান কফিন ড্যান্স বিখ্যাত ‘ডেন্সিং পলবিয়ারারস’

ফেসবুক ইউটিউব ব্যবহার করেন অথচ কফিন ডান্স দেখেননি এমন কাউকে খুঁজে পাওয়া দুষ্কর। সামাজিক যোগাযোগ মাধ্যম সীমিত পরিসরে ও যদি আপনি ব্যবহার করে থাকেন তাহলে ছবির লোকজনদের চিনে ফেলার কথা। এরা হচ্ছেন ডান্সিং পলবিয়ারারস বা বাজানো শববাহকদের।

তারা মূলত কারো মৃত্যুর সময় শেষ যাত্রাকে আনন্দময় করে তোলার জন্য নেচে নেচে কফিন নিয়ে যান।   দলের নেতার স্বপ্ন তার প্রিয় তারকাদের নিতে পারবেন একদিন।  তার স্বপ্ন একদিন তার প্রিয় তারকাদের মৃত্যুর পরও তাদের বয়ে নিয়ে।

কফিন ডান্স দলের দলনেতা আইদুর দাবি “কিছু মানুষ এখন আর কাঁদতে চায় না অন্যরা কাঁদে কিন্তু তারা কাঁদতে চান বা না চান, আমরা সবাইকে খুশি করি আমরা যা করি তাতে অন্যরা খুশি হয়”

এই কফিন ডান্স দলের কাছে ফরাসি ফুটবল বিষয়ক সংবাদ মাধ্যম প্রশ্ন রেখেছিল সুযোগ পেলে কোন ফুটবলারের মৃত্যুতে নাচতে চান তার?? উত্তর দিতে এক মিনিটও সময় লাগেনি তিনি বলেন “আমি অবশ্যই দীর্ঘায়ু কামনা করি। তাদের কিন্তু যদি সুযোগ পাই স্বপ্ন দেখি রোনালদিনহোর শেষকৃত্যে যাচ্ছি এরপর ম্যারাডোনা এবং সবশেষে মেসি।

উল্লেখ্য তাদের এই কফিন ড্যান্স সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক,ইউটিউব ও অন্যান্য যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে অনেকদিন ধরেই। কিন্তু তাদের এই ভিডিও কোন সামাজিক যোগাযোগ মাধ্যম কে উদ্দেশ্য করে বানানো হয়ন।মূলত এটি কারো মৃত্যুর শেষ অবস্থায় তার পরিবারকে আনন্দময় করে তোলার জন্য এবং তার শেষ যাত্রাকে আনন্দময় করে তোলার জন্য নেচে নেচে কফিন  নিয়ে যান।

অন্যরা যা পড়ছেন: 

  1.    ঈদের আগেই চালু হচ্ছে যেসব যাত্রীবাহী ট্রেন
  2.    এবার রবি গ্রাহকরা পাচ্ছেন ১৩ কোটি মিনিট ফ্রি সাথে ৫০ মেগাবাইট,যেভাবে পাবেন
  3.    মিথিলার সেই ১ মিনিট ৩১ সেকেন্ডের ভিডিও,সোশ্যাল মিডিয়া তোলপাড়
  4.    আজ থেকে খুলছে ঢাকার বেশ কিছু মার্কেট,বন্ধ থাকছে যে যে মার্কেট

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close