রাজশাহী বিভাগসারাদেশ

পাবনায় নতুনভারেঙ্গা ইউনিয়ন চেয়ারম্যানের নামে মিথ্যাচার এর প্রতিবাদ

পাবনায় নতুনভারেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যানের নামে মিথ্যাচার এর প্রতিবাদ করেছে এলাকাবাসী।

পাবনার নতুনভারেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আমজাদ হোসেন চেয়ারম্যানকে জড়িয়ে অসত্য সংবাদ প্রকাশ ও মিথ্যাচারের দাবি করে এর প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা জানিয়েছেন এলাকাবাসী ।

এসব সংবাদে নতুনভারেঙ্গার চেয়ারম্যান জনাব মোঃ আমজাদ হোসেন “জমি আছে ঘর নেই” প্রকল্পের আওতায় একটি ঘর এর বরাদ্দে অনিয়ম করেছেন বলে উল্লেখ করা হয়েছে।

গত ১০ মে একটি অনলাইন নিউজ পোর্টাল প্রতিবেদন করছে নতুনভারেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আমজাদ হোসেন চেয়ারম্যান “জমি আছে ঘর নেই” প্রকল্পের আওতায় একটি সরকারি ঘর বোন কে উপহার দিয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ।

এই ঘর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের অধীনে নির্মিত হয়েছে এবং এই প্রকল্পের অধীনে যারা ঘর পেয়েছে তাদের নিজের থাকার মতো কোন ঘর ছিলো না। উপজেলা প্রশাসন যাচাই বাছাই করেই ঘর বরাদ্দ দিয়েছে। তবে কে বা কারা মিথ্যা তথ্য দিয়ে চেয়ারম্যানের মান ক্ষুণ্ণ করার জন্য প্রতিবেদন করিয়েছে তা জানা যায় নি । প্রতিবেদন করার আগে তারা চেয়ারম্যানের সাথে কোন রকম যোগাযোগ করে নাই। এমনকি প্রতিবেদন প্রকাশ করার পরেও একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তারা কেউ ফোন ধরেননি।

উল্লেখ্য “জমি আছে ঘর নেই” প্রকল্পের বাস্তবায়নে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের নাম থাকলেও তারা সম্পূর্ণ ভিত্তিহীন ভাবে চেয়ারম্যানের নামে মিথ্যাচার করছে।

উপকারভোগীর নাম ও ঠিকানা

চেয়ারম্যান এই ষড়যন্ত্রমূলক প্রতিবেদনের তীব্র নিন্দা জানিয়েছেন । এলাকাবাসী করোনাভাইরাসের কারণে কোন প্রতিবাদ সভা করতে না পারলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানিয়েছেন এলাকাবাসী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close