প্রবাস

প্রবাসীদেরকে নিয়ে চরম আপত্তিকর কথা- ঠিকানা খুঁজছেন প্রবাসীরা

গত দুই তিন দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি নারী টিকটকের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে একজন নারী,প্রবাসী ভাইদের কে নিয়ে চরম আপত্তিকর কথাবার্তা বলেন।

ভিডিওটিতে দেখা যায় তিনি শুধু প্রবাসীদেরকে নয় প্রবাসীদের স্ত্রীদের কে নিয়ে কিছু আপত্তিকর মন্তব্য করেন।

সেই নারী বলেন তোরা বিদেশ জাছ বাথরুম ধইতে, সুইপারগিরি করতে, কপিলরা কি পিটা পিটায়, বউরা চলে যায় অন্য বেটার সাথে আর তোরা হাউ মাউ করে কাদছ।

টেকা না থাকলে আমার থাইকা নিয়ে যা তোরা বিষ খাইয়া মরে যা এইসব কথা বলেন সেই নারী। প্রবাসীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে এই নারীর কথায়।

পরবর্তীতে জানা যায় প্রবাসীদের কে নিয়ে আপত্তিকর মন্তব্য করা সেই নারী টিক টক ভিগো এইসবে ভিডিও তৈরি করে।

এই নারীর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার সাথে সাথে প্রবাসী ভাইয়েরা তার প্রতিবাদ জানিয়েছেন এবং এই নারীর পরিচয় যে দিতে পারবে তাকে পুরস্কৃত করা হবে বলেও জানিয়েছেন।

এ নিয়ে প্রবাসী ভাইয়েরা বিভিন্ন ফেসবুক গ্রুপে জানান “এই নারীর ঠিকানা দিবেন তাকে পুরস্কৃত করা হবে বলে ফেসবুকে পোস্ট করছেন। করোনা মহামারির এই সময়ে প্রবাসিদেরকে নিয়ে এমন খারাপ কথার ভিডিও ভাইরাল হবার পর সোশ্যাল মিডিয়া জুড়ে প্রবাসীরা প্রতিবাদ করেই যাচ্ছেন।”

এই নারীর পরিচয় খুঁজতে গিয়ে একটি অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক বলেন

আমাকে এই নারীর ঠিকানা দিয়ে সহযোগিতা ক্রুন আমি মামলা করব, ইতিমধ্যে এ নিয়ে আমার পুলিশের ঊর্ধ্বতন অফিসারের সাথে কথা হয়েছে তারা আশ্বস্ত করেছেন মহিলার ঠিকানা দিয়ে সহযোগিতা করলে আইনের আওতায় আনা হবে,

উল্লেখ্য,গত তিন চারদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ইউটিউবসহ টিক টক এ একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে একটি নারী প্রবাসী ভাইদের কে নিয়ে বিভিন্ন ধরনের আপত্তিকর মন্তব্য করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close